আপনি কি আপনার ব্যবসায়ের ফেসবুকের মাধ্যমে দ্রুত সম্প্রসারন করতে চান?

পোস্ট করে প্রতিদিন ৫০০-১০০০ টাকা আয় করুন,অনলাইনে কাজ করে টাকা আয়,কপি পেস্ট করে আয়,অনলাইনে পণ্য বিক্রি করে টাকা আয় করুন,ঘরে বসে টাকা আয় করুন,ঘরে বসে টাকা আয় করুন সহজে,ছবি বিক্রি করে প্রতিদিন ২০০০ টাকা আয় করুন,অনলাইনে টাকা আয় করুন,ঘরে বসে টাকা আয় করার উপায়,আর্টিকেল লিখে টাকা আয় করুন,ঘরে বসে কিভাবে টাকা আয় করা যায়,ইনস্টাগ্রামে কিভাবে টাকা আয় করা যায়,ইন্টারনেটে কিভাবে টাকা আয় করা যায়,অনলাইনে কিভাবে টাকা আয় করা যায়,কপি পেস্ট করে ইনকাম


আপনি কি আপনার ব্যবসায়ের ফেসবুকের মাধ্যমে দ্রুত সম্প্রসারন করতে চান?

প্রত্যেক উদ্যোক্তা চায় তার ব্যবসায়ের দ্রুত সম্প্রসারন হোক। তবে অধিকাংশ সময় সঠিক পরিকল্পনা কৌশল ছাড়া তা সম্ভবকর হয় না। বর্তমানে যদি আপনি ফেসবুক এর মাধ্যমে নিজের ব্যবসায় কে সম্প্রসারন করতে চান

তবে আপনাকে Image Content এর তুলনায় Video Content বেশি জোর দিতে পারলে দ্রুত ভালো করা সম্ভব হবে। কারন বর্তমানে ফেসবুকের এলগোরিদম রয়েছে তাতে ভিডিওতে 3x পরিমান রিচ দিচ্ছে। ফলে আপনি যদি কোনো ভিডিও কে প্রোপার ভাবে অপটিমাইজ করতে পারেন তবে দ্রুতই আপনার পেইজে অডিয়ান্স বৃদ্ধি করা সম্ভব।

তাই আজই বসে না থেকে ভালো ভালো ভিডিও কনটেন্ট প্ল্যানিং নিয়ে আজই কাজে নেমে পড়ুন

ফেসবুক সর্ম্পকিত যেকোনো সহযোগিতার জন্য আজই আমাদেরকে কল করুন

Facebook Page কেন সাজাবেন



বর্তমানে ফেসবুক পেইজ এর মাধ্যমে ব্যবসায়- জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছে। তাই অধিকাংশ উদ্যোক্তাই সামান্য কিছু পুঁজি নিয়ে, কোনোরকম একটি ফেসবুক পেইজ খোলে শুরু করে দেন ফেসবুকে ব্যবসায় যাকে আমরা F-Commerce হিসেবে জানি। কিন্তু অধিকাংশ সময় Page Setup, Cover Design, Page Logo, Tag setup, CTA (Call to action button) ইত্যাদি পূর্ণাঙ্গ সেটাপের অভাবে ফেসবুকের মাধ্যমে ব্যবসায় বিক্রয় বৃদ্ধি করা সম্ভব হয় না। কথা গুলো কঠিন হয়ে গেল তাই না চলেন - একটা উদাহররন দেই-



ধরুন আপনি ঈদের শপিং করতে দোকানে গেলেন গিয়ে দেখলেন দোকানে কথা বলার মত মানুষ নেই আর আপনার কাঙ্খিত পণ্যটিকে দোকানে দেখা যাচ্ছে না। দোকানের Interior ভালো না।
তাহলে কি আপনি সেই দোকান থেকে পণ্য কিনবেন? নাকি অন্য দোকানে চলে যাবেন, যেখানে সেলস ম্যান আছে এবং আপনার কাঙ্খিত পণ্যটি সাজানো ।এছারাও দোকানের Interior অনেক সুন্দর।



ঠিক আপনার ফেসবুক পেইজের ক্ষেত্রে এমনটা হয়ে থাকে!
মানুষ আপনার পেইজে আসছে, যদি আপনার পেইজের ডিজাইন, লোগো, কভার, চ্যাটিং অপশন, ক্যাটালগ ইত্যাদি সুন্দর ভাবে সাজানো না থাকে তাহলে কাস্টমার অন্য পেইজে চলে যাচ্ছে প্রতিনিয়ত।

আর আপনার পেইজে আকর্ষনীয় প্রফেশনাল লুক না থাকার কারণে কিন্তু কাষ্টমাররা ঠিকমতো আস্থাও রাখতে পারবে না। ফলে কখনোই আপনার ফিক্সড কাস্টমারের তৈরি হবে না।

আপনাকে অবশ্যই মানসম্মত ফেসবুক পেইজ খুলতে নিচের কয়েকটি বিষয় খেয়াল রাখতে হবে।

1) একটি নিশ ভিত্তিক লোগো।
2) একটা ফেসবুক কাভার (১১০০পিক্স / ৪৪৩ পিএক্স)
) একটি (CTA)= Call to action button, Example: Call , Message, WhatsApp ইত্যাদি।
) ফেসবুক শপ
) ফেসবুক পেইজ ট্যাগ

এছাড়াও আপনাকে সময় আপনার ব্যবসায় লক্ষ্য অনুযায়ী পেজ কে সাজাতে হবে।

আপনার ব্যবসায়িক পেজটি সুন্দরভাবে সাজাতে আমাদের কে ইনবক্স করুন। ✌

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url